দেশের জনগণকে সরকার মানসম্মত বিদ্যুৎ সুবিধা প্রদানের জন্য সরকার প্রতিশ্রুতিবদ্ধ। বিদ্যুৎ বিভাগ এ লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বর্তমানে জনগণকে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করা সম্ভব হচ্ছে। বিদ্যুৎ খাতে সেবার মান উন্নয়নের লক্ষ্যে নেসকোতে একটি কল সেন্টার স্থাপন করা হয়েছে। বিদ্যুতের যে কোন সমস্যার কারণে গ্রাহকগণকে সংশ্লিষ্ট কল সেন্টারের নম্বরে অভিযোগ করার জন্য পরামর্শ দেয়া যাচ্ছে।
গ্রাহকগণকে সংশ্লিষ্ট বিতরণ অফিসে অভিযোগ করার পরও কোন প্রতিকার না পেলে নেসকোর কল সেন্টারে অভিযোগ করার জন্য পরামর্শ দেয়া যাচ্ছে।
গ্রাহকের যে কোন অনুসন্ধান, সেবা ও অভিযোগ-এর জন্য কল করুন ১৬৬০৩ নম্বরে। সেবা পাওয়া যাবে (২৪x৭x৩৬৫)
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস